Rabu, 22 Januari 2014

শিপিং কোম্পানী 'আন্তর্জাতিক সেবা - পরিবহণ কি মোড ব্যবহার করুন

শিপিং কোম্পানী 'আন্তর্জাতিক সেবা - পরিবহণ কি মোড ব্যবহার করুন

কেবল একই দেশের মধ্যে পণ্য অর্ণবপোত যা কয়েকটি মালবাহী forwarders আছে. সাধারণত, শিপিং কোম্পানি 'আন্তর্জাতিক সেবা বেশ বিস্তৃত হয়. সর্বাধিক তাদের গ্রাহকদের জন্য পণ্য পরিবহণ কোনো মোড ব্যবস্থা করতে সক্ষম. আপনি অবশ্যই আপনি একটা সিদ্ধান্ত নেওয়া প্রয়োজন পরামর্শ এবং সহায়তা পেতে হবে, কিন্তু চূড়ান্ত সিদ্ধান্ত আপনার. এটি উপলব্ধ অপশন সম্বন্ধে যতটা সম্ভব জানতে এবং পরিষ্কারভাবে আপনার প্রয়োজন সংজ্ঞায়িত পাবে গুরুত্বপূর্ণ করে.

আপনার কাছ থেকে নির্বাচন করতে পারেন, যা পরিবহন পছন্দের রাস্তা, রেল, সমুদ্র এবং বায়ু অন্তর্ভুক্ত. অবশ্যই, বিকল্প পরিসীমা পণ্য প্রাথমিক অবস্থান এবং তাদের চূড়ান্ত গন্তব্যস্থল উপর নির্ভর সীমাবদ্ধ হতে পারে. আপনি নিউজিল্যান্ড থেকে অস্ট্রেলিয়া বা মার্কিন থেকে ইউরোপ থেকে পণ্য পরিবহনের জন্য শিপিং কোম্পানি 'আন্তর্জাতিক পরিষেবা ব্যবহার করতে চান উদাহরণস্বরূপ,, আপনি হবে administrasi kepala sekolah সমুদ্র এবং বায়ু - মাত্র দুই ধরন. অ্যাকাউন্টে, এই সীমাবদ্ধতা গ্রহণ, আপনি সহজেই আপনি আপনার পছন্দের বেস যা মানদণ্ড নির্ধারণ করতে পারবেন.

আপনার পণ্য প্রকৃতি কি? ওজন, আকার এবং পণ্যের ভলিউম কি কি? তারা কার্যকরভাবে সংরক্ষণ করা যেতে পারে, যাতে এই ধরনের ফল ও সবজি হিসাবে পচনশীল পণ্য এক দেশ থেকে দ্রুত গ্রেপ্তার প্রয়োজন. একটি পছন্দ তৈরীর যখন এই ক্ষেত্রে, গতি নেতৃস্থানীয় নির্ণায়ক হতে হবে. অধিকাংশ কোম্পানীর গণ্যমান্য ওজন সঙ্গে পণ্যের বড় ভলিউম রপ্তানি এবং এই সমুদ্র পরিবহন প্রায়ই আন্তর্জাতিক নৌ জন্য পছন্দ করা হয় কারণ সিডি ADM . যানবাহনের এই মোডে অদ্ভুত আকার এবং আকৃতির সঙ্গে পণ্যের জন্য উপযুক্ত. অন্য দিকে, পণ্যের একটি ছোট ভলিউমের জন্য এমনকি বিমান পরিবহন সস্তা হতে পারে.

আপনার জন্য গতি এবং নিরাপত্তা কিভাবে গুরুত্বপূর্ণ? নিঃসন্দেহে, উপলব্ধ যানবাহনের দ্রুততম পছন্দ বাতাস হয়. তবে, এটি সাধারণত সবচেয়ে সকল গ্রেপ্তার কোম্পানি 'আন্তর্জাতিক সেবা ব্যয়বহুল হিসাবে ভাল হয়. এই ক্ষেত্রে, আপনি অনেক দ্রুত প্রসবের আপনি কত খরচ এবং আপনি মূল্য দিতে সামর্থ কিনা হবে ঠিক কিভাবে জানা আছে.

এটি নিরাপত্তা আসে, আপনি যানবাহনের বিভিন্ন ধরণের সঙ্গে যুক্ত ঝুঁকি বিবেচনা আছে. উদাহরণস্বরূপ, বিমান পরিবহন দুর্ঘটনা অনেক কম সম্ভবত একটি রাস্তা যানবাহনের দুর্ঘটনার চেয়ে. তবে, একটি সমতল ক্র্যাশ ক্ষেত্রে, আপনার ঝুঁকি rpp 2013 SMP মাল সম্পূর্ণরূপে ধ্বংস হচ্ছে গুণ বেশী.

আপনি আপনার পণ্যের পরিবহণ জন্য অর্থ প্রদান কত সামর্থ? এটি তার প্রকৃতি, আকার ও আয়তনের উপর নির্ভর করে আপনার নির্দিষ্ট পণ্যের জন্য পরিবহন প্রতিটি মোডের খরচ তুলনা শ্রেষ্ঠ. এর মানে আপনি শিপিং কোম্পানি 'আন্তর্জাতিক সেবা মধ্যে ডান পছন্দ করতে সাহায্য করবে.
http://azerbaijantier.blogspot.com/2014/01/blog-post_22.html

Tidak ada komentar:

Posting Komentar